Others

খুলনা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ Khulna Sehri & Iftar Time 2022

ইসলামিক ফাউন্ডেশনের প্রধান কার্যালয়, মহাকাশ গবেষণা ও দূর অনুধাবন কেন্দ্র, বাংলাদেশ আবহাওয়া অধিদফতর, সব বিভাগীয় ও জেলা কার্যালয় থেকে পাওয়া তথ্যানুসারে জাতীয় চাঁদ দেখা কমিটি এ তথ্য নিশ্চিত করেছে সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২।

আপনি খুব সহজে আজকের সেহরি ও ইফতারের খুলনা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ডাউনলোড করতে পারবেন এখান থেকে। বছর ঘুরে আবার এলো সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান।রোযাদার-দের সুবিধার জন্য আমাদের এই মাহে রমজানের সেহরি ইফতারের সময়সূচী নিয়ে মাহে রমজান ক্যালেন্ডার ২০২২।

Khulna Sehri and Iftar Time 2022, Khulna Sehri 2022, Khulna Iftar Time 2022 , Ramadan 2022 Calender Khulna Bangladesh 2022, Ramadan Calendar 2022 PDF , Khulna’s All Upazila Ramadan Calendar 2022 PDF Here Checkresultbd.com, Ajker Khulnar Sehri & Iftar er sesh somoy 2022, Today’s Khulna Seheri and Iftari Last Time 2022, Islamic foundation Bangladesh.

খুলনা জেলার উপজেলা – ১) পাইকগাছা ২) ফুলতলা ৩) দিঘলিয়া ৪) রূপসা ৫) তেরখাদা ৬) ডুমুরিয়া ৭) বটিয়াঘাটা ৮) দাকোপ ৯) কয়রা। নিচে খুলনা জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ দেওয়া হলঃ

Khulna Sehri & Iftar Time 2022 PDF

Khulna Sehri & Iftar Time 2022

খুলনা জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২২,

খুলনা জেলার ইফতারের সময়সূচি ২০২২।

রমজান ক্যালেন্ডার খুলনা জেলা ২০২২।

খুলনা জেলার সেহরি ও ইফতারের ক্যালেন্ডার ২০২২

২০২২ সালের খুলনা জেলার সেহরি ও ইফতারের সময় সূচি

আজকের খুলনা জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২২

খুলনা জেলার সকল উপজেলার সেহরি ও ইফতারের সময়সূচী।

খুলনা জেলার সকল এলাকার সেহরি ও ইফতারের সময়সূচী।

খুলনার সকল উপজেলার সেহরি ও ইফতারের সমসূচি।

২০২২ সালের খুলনা জেলার রমজার ক্যালেন্ডার।

খুলনা জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২২ | খুলনা ও পার্শবর্তী জেলার সেহরি ও ইফতারের সময়সূচী | সেহরি ও ইফতারের স্থায়ী সময়সূচী ২০২২। পবিত্র রমযানের সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন। রমজান মাসের সেহরি ও ইফতারের সময়সূচি চূড়ান্ত করা হয়। চাঁদ দেখা সাপেক্ষে এবার পবিত্র রমজান মাস আগামী ০৩ এপ্রিল শুরু।

আমরা সেই মোতাবেক খুলনা জেলার ২০২২ সালের রোজার ক্যালেন্ডার আপডেট করেছি । রমজান মাসের ইফতার ও সাহরির সময়সূচী সকলেরই জানার প্রয়োজন হয়। তাই আপনাদের জন্য খুলনা জেলার রমজান মাসের ইফতার ও সাহরির সময়সূচী – ইসলামিক ফিউন্ডেশন অনুযায়ী নিয়ে এলাম।

Related Articles